English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

রাজধানীর খিলক্ষেতে বাসের ধাক্কায় ভেঙে গেল সাংবাদিকের পাঁজরের হাড়

- Advertisements -
Advertisements
Advertisements

রাজধানীর খিলক্ষেতে বাসের ধাক্কায় বাংলানিউজ টোয়েন্টিফোর’র জ্যেষ্ঠ প্রতিবেদক একরামুদ্দৌলা (৩৫) গুরুতর আহত হয়েছেন। বাসের ধাক্কায় তার পাঁজরের পাঁচটি হাড় ভেঙে গেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে খিলক্ষেতে লা মেরিডিয়ান হোটেলের সামনে ফ্লাইওভারের নিচে এই দুর্ঘটনা ঘটে।
একরামুদ্দৌলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম ও আজিজুল ইসলাম জানান, লা মেরিডিয়ান হোটেলের সামনের ফ্লাইওভারের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় তার সামনে একটি ও পেছনে একটি বাস ছিল। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করেন। তখন পেছনের বাসটি ব্রেক করতে করতে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তখন ওই বাসের সামনের চাকার নিচে পড়ে মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে তার বুকের ডান পাশে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।
সাংবাদিক একরামুদ্দৌলাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়।
এ বিষয়ে বাংলানিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক আবাদুজ্জামান শিমুল জানান, একরামুদ্দৌলা থাকেন মিরপুরে। কোনো কাজে তিনি মোটরসাইকেল নিয়ে খিলক্ষেত দিয়ে যাচ্ছিলেন। তখনই তুরাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন তিনি। বাসটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক পালিয়ে গেছে।
আবাদুজ্জামান শিমুল আরও জানান, বাসের ধাক্কায় একরামুদ্দৌলার পাঁজরের পাঁচটি হাড় ভেঙে গেছে। জরুরিভাবে তাকে রক্ত দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন