English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

রায়পুরায় নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ট্রাক, নিহত ৪

- Advertisements -

শান্ত বণিক, নরসিংদী থেকে: নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবাহী ট্রাক ফুটপাতে উঠে উল্টে গেলে চার জন নিহত হয়েছেন। আজ রবিবার (২ অক্টোবর) সকাল ৬টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫), মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর নগর এলাকার বাদশা মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৬২), বেলাব উপজেলার পোড়াদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম (৩২), নিহত অপর জনের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আহত ৫ জনকে উদ্ধার করে স্থানীয় ও কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়কে মাহমুদবাদ মেশিনঘর অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে জায়গা দিতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ফুটপাতে উঠে যায়।

এসময় সেখানে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিকে চাপা দেয়। সেই সঙ্গে ফুটপাতের লোকজনকে চাপা দেয়। এতে সিএনজিতে থাকা দুই যাত্রী ও দুই পথচারী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন