English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

রেললাইনে হাঁটতে গিয়ে কাটা পড়ে মৃত্যু

- Advertisements -
Advertisements

জামালপুর-ময়মনসিংহ রেলপথের জামালপুর সদর উপজেলার বাদেচাঁন্দি এলাকা থেকে মোনালিসা জান্নাত ফেরদৌসি শিখা (৪০) নামের সাবেক এক শিক্ষিকার লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে নিহত হন তিনি।

Advertisements

মোনালিসা শেরপুর জেলা সদরের চর জংগলদী গ্রামের নূর হুদার স্ত্রী। তিনি জামালপুর সদরের বারুয়ামারী এলাকায় সেন্ট্রাল কোচিং সেন্টারে শিক্ষকতা করতেন।

জিআরপি পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোনালিসা সদর উপজেলার বাদেচাঁন্দি এলাকায় রেললাইনের ওপর দিয়ে হাঁটছিলেন। ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেন পেছন থেকে ধাক্কা দিলে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এক বছর আগে মানসিকভাবে বিপর্যস্ত হলে কোচিং সেন্টারের শিক্ষকতা ছেড়ে দেন তিনি। তিনি জামালপুর সদরের নান্দিনায় ভাড়া বাসায় বসবাস করতেন। মাঝে মধ্যেই বাসা থেকে একা বের হয়ে রেললাইনের ওপর দিয়ে হাঁটতেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

জামালপুর জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) তারা মিয়া বলেন, নিহত মোনালিসার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের স্বজনদের খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে জিআরপি থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন