English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

লক্ষ্মীপুরের রামগঞ্জে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে যুবলীগ কর্মীর মৃত্যু

- Advertisements -

লক্ষ্মীপুরের রামগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. রকি পন্ডিত (৩৫) নামে এক যুবলীগ কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisements

এর আগে সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলিপুর বাজারের পূর্ব মোড়ে দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।

রকি দরবেশপুর ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত ইউসুফ পন্ডিতের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন।

পুলিশ জানায়, ঘটনার সময় মোটরসাইকেলে করে রকি বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় আলিপুর বাজারের পূর্ব মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রকির মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশ গুরুতর জখম হয়। খবর পেয়ে পুলিশ ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে পাঠায়।

Advertisements

দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ব্যক্তিগতভাবে রকি কোনো পেশায় নিয়োজিত ছিল না। একাধিক মামলায় দীর্ঘদিন তিনি কারাগারে ছিলেন। পাঁচ মাস আগে তিনি জামিনে বের হয়ে আসেন। কিছুদিন আগেও তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। সুস্থ হয়ে আবার দুর্ঘটনায় তার মৃত্যুর ঘটনা দুঃখজনক। পরিবারে তার বিধবা মা ও তিন ভাই রয়েছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রকি মারা গেছে। দুর্ঘটনা কবলিত পিকআপ ও মোটরসাইকেল থানা হেফাজতে আছে। ঘটনার সময় পিকআপের চালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এই ঘটনায় নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন