English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারে সময় পিকআপ ভ্যানচাপায় মাদরাসাছাত্রের মৃত্যু

- Advertisements -

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারে সময় দ্রুতগতির পিকআপ ভ্যানচাপায় সাইমুন হোসেন (৮) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের বাসু বাজার এলাকায় রামগঞ্জ-লক্ষ্মীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত সাইমুন বাসু বাজার দারুস সালাম ইসলামিয়া একাডেমির প্রথম শ্রেণির ছাত্র। সে উত্তর হামছাদী ইউনিয়নের হাসন্দি গ্রামের দিনমজুর শাহাদাত হোসেনের ছেলে।

পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় সাইমুন ব্যাটারিচালিত অটোরিকশাযোগে মাদরাসার উদ্দেশে বের হয়। বাসু বাজার পৌঁছলে রিকশা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির পিকআপটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। চালক পিকআপ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

Advertisements

সাইমুনের ফুফাতো ভাই আরমান হোসেন অন্তর বলেন, পিকআপটিকে আটক করা সম্ভব হয়নি। সাইমুন ছোট, পুলিশে অভিযোগ করলে তার ময়নাতদন্ত করা হবে। এ জন্য পরিবার থেকে কোনো অভিযোগ করা হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, পিকআপচাপায় শিশু মারা যাওয়ার ঘটনাটি জেনেছি। পরিবারের কোনো অভিযোগ ছিল না। এ জন্য ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন