English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

- Advertisements -
Advertisements

লালমনিরহাটের হাতীবান্ধায় স্বামীর পেনশনের টাকা নিয়ে বাড়ি ফেরার পথে বাসের  চাকায় পিষ্ট হয়ে অটোরিক্সা যাত্রী আয়েশা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। রবিবার বিকেল ৩টায় লালমনিরহাট-বুড়িমারী মহাড়কের হাতীবান্ধা উপজেলার শস্য গুদাম নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আয়েশা বেগম হাতীবান্ধা উপজেলা গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের কৃষি ব্যাংক কর্মচারী মৃত আব্দুল সামাদের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, হাতীবান্ধা সোনালী ব্যাংক থেকে নিহত আয়েশা বেগম তার মৃত স্বামী কৃষি ব্যাংক কর্মচারীর পেনশনের টাকা উত্তোলন করে নিজ বাড়ির মধ্যে গড্ডিমারী এলাকায় অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে উপজেলার শস্য গুদাম এলাকায় অটোরিক্সা থেকে পড়ে গিয়ে বাস চাপায় নিহত হন।

Advertisements

এ সময় যাত্রীবাহী শাম্মী পরিবহন বাসটি পাটগ্রাম থেকে লালমনিরহাটের দিকে যাচ্ছিল। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করেন। বাসের চালক ও হেল্পার পালিয়ে গেলেও হাতীবান্ধা থানা পুলিশ বাসটিকে আটক করে।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন