English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

শিবপুরে কাভার্ডভ্যান-সিএনজির সংঘর্ষ, ১ জন নিহত

- Advertisements -

নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) সা‌ড়ে ৮টায় ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। আজ সকালে ‌সিএনজিযোগে কর্মস্থলে যাচ্ছিলেন।
এ ঘটনায় আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ (৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদল (২৪) ও কাদেরের ছেলে রাশেদ (২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল (৪৫) এবং কিশোরগঞ্জ জেলা কুল্লারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান (৩৫)।
শিবপুর মডেল থানার উপপ‌রিদর্শক (এসআই) আফজাল হো‌সেন জানান, ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ড ১২-১৫৮৩) মনোহরদীর দিকে যাচ্ছিল। কাভার্ডভ‌্যান‌টি শিবপু‌রের খাদ‌্য গুদা‌মের সাম‌নে পৌঁছা‌লে বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটো‌রিকশার স‌ঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এতে সিএনজি অটোরিকশা‌টি ধুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। দূর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যান এবং সিএনজিতে থাকা ১ জন নিহত ও ৫ জন আহত হন। হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠা‌নো হয়েছে।
শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন