English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

- Advertisements -

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলাধীন শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ ৩নং পুল সংলগ্ন নজরুল কমিউনিটি সেন্টারে বিবাহ অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় নিহত হন ৭ বছরের শিশু শাহী হাসান হৃদয়। নিহত শাহী হাসান শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের উত্তর সিরাজনগর গ্রামের কুয়েত প্রবাসী মোঃ আব্দুল মতিনের ছোট সন্তান ।
১৩ নভেম্বর (শুক্রবার) বিকাল সাড়ে ৩ টার সড়ক দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় শাহী হাসান তার মায়ের সাথে নজরুল কমিউনিটি সেন্টারে একটি বিবাহ অনুষ্ঠান শেষে বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পারাপারের সময় শ্রীমঙ্গল মৌলভীবাজার আঞ্চলিক রোডের সন্নিকটে নজরুল কমিউনিটি সেন্টারের সম্মুখে মায়ের হাতে ধরে থাকা অবস্থায় একটি কোম্পানির কভার্ডভ্যান (চট্টমেট্রো-শ ১১৩১৮৯) গাড়ির চাপায় ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন শাহী হাসান হৃদয় নামের এই শিশু। এসময় তার মা আহত হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এএসআই নজরুল ইসলামের নেতৃত্বে মৌলভীবাজার রোড ৫ নং পুল সংলগ্ন এলাকা থেকে আটক করে নিয়ে আসে এসময় উত্তেজিত জনতা গাড়িটি ভাঙচুরের চেষ্টা করেছিল। তিনি অক্ষত অবস্থায় গাড়িটি শ্রীমঙ্গল থানায় নিয়ে আসেন এর চালক পলাতক। কভার্ডভ্যানটি সিপি বাংলাদেশ লিমিটেড কোম্পানির বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন