English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন বৃদ্ধা, চাপা দিলো স্টিয়ারিং ট্রলি

- Advertisements -
Advertisements
Advertisements

পাবনার ভাঙ্গুড়ায় অবৈধ স্টিয়ারিং ট্রলির (কুত্তা গাড়ি নামে স্থানীয়ভাবে পরিচিত) নিচে চাপা পড়ে রহমজান খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের ভেরামেরা গ্রামে এই দুর্ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত সামতালের স্ত্রী। এ সময় নিহতের দুই নাতনি গুরুতর আহত হয়। তাদেরকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রলি রেখে চালক পালিয়ে যাযন।
স্থানীয় সূত্র জানায়, গত দুই সপ্তাহ ধরে অন্তত অর্ধশত অবৈধ স্টিয়ারিং ট্রলি পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার একাধিক অবৈধ ইটভাটার মাটি পরিবহন করছে। ভাঙ্গুড়া উপজেলার পাথরঘাটা গ্রামের বিভিন্ন ফসলি জমি থেকে অবৈধভাবে এই মাটি নেয়া হচ্ছে। অবৈধ এসব যানবাহনের অধিকাংশ চালক মাদকাসক্ত হওয়ায় প্রায় প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। এ অবস্থায় আজ সকালে রহমজান তার নাতি-নাতনিদের নিয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় একটি স্টিয়ারিং টলি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ওপরে উঠে যায়। এতে রহমান মারা যান এবং তার দুই নাতনি গুরুতর আহত হন।
স্থানীয়দের অভিযোগ, এসব স্টিয়ারিং ট্রলির চালকরা মাদকাসক্ত। এদিন সকালে আরেকটি স্টিয়ারিং ট্রলি ভেড়ামারা বাজারে একটি অটো ভ্যানকে ধাক্কা দেয়। তার কিছুক্ষণ পরেই এই দুর্ঘটনা ঘটে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পারভাঙ্গুড়া ইউনিয়নের সংশ্লিষ্ট ইউপি সদস্য আব্দুল কাদের বলেন, অবৈধ যানবাহনের চাপে গত কয়েকদিন ধরে রাস্তায় চলাফেরা কঠিন হয়ে গেছে। এমন দুরাবস্থার কারণে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন এবং আরেকজনের অবস্থাও সংকটাপন্ন। এ অবস্থায় অবৈধ যানবাহন চলাচল বন্ধ একান্ত দরকার।
এভাবেই প্রতিদিন মহাসড়কে মাটি টানার কাজ করছে অবৈধ স্টিয়ারিং ট্রলি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন