English

39 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

সাইকেলের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

- Advertisements -

যশোরের অভয়নগরে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় মনসুর আলী (৬০) নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক পান্না রহমান (২০) আহত হয়েছেন। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার পায়রা ইউনিয়নের কোটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত মনসুর আলী উপজেলার পায়রা ইউনিয়নের বারান্দি গ্রামের আব্দুল হামিদের ছেলে। আহত মোটরসাইকেলচালক পান্না রহমান উপজেলার গুয়াখোলা গ্রামের আনিসুর রহমানের ছেলে।

প্রত্যক্ষর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার সময় কোটা গ্রামের পাকা রাস্তায় একটি বাইসাকেলের পেছনে দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দেয়।

এসময় সাইকেলচালক ছিটকে রাস্তায় পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

Advertisements

এ ব্যাপারে বুধবার সকালে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে মনসুর নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত আনুমানিক ১০টার সময় খুলনা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পান্না নামে আহত যুবকের চিকিৎসা চলছে। সাইকেল ও মোটরসাইকেলটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় গাজীপুর পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন