English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সাপাহারে সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতা নিহত

- Advertisements -

মনিরুল ইসলাম: নওগাঁর সাপাহারে মোটরসাইকেল ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে খাইরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত খাইরুল ইসলাম ১নং ইউনিয়ন আ’লীগের ৯ নং ওয়ার্ডের সভাপতি ও পিছলডাঙ্গা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে খাইরুল ইসলাম স্থানীয় হাফেজিয়া মাদ্রাসার তাফসীরের কালেকশন করার জন্য মোটরসাইকেল যোগে পোরশা উপজেলার গাঙ্গুরিয়ার উদ্দ্যেশে রওনা দেন। পথিমধ্যে উপজেলার তুলশীপাড়া এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা ভটভটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসময় ঘটনাস্থলে ভটভটি উল্টে যায়। গুরতর জখম অবস্থায় স্থানীয়রা খাইরুলকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

উপজেলা আওয়ামীলেগের সভাপতি শামসুল আলম শাহ্ চৌধুরী জানান, খাইরুল ইসলাম মোটরসাইকেল ও ভটভটির সংঘর্ষে মারা গেছে। ভটভটি ঘটনাস্থলে উল্টে আছে। আমরা আপাতত ভটভটিটা নজরে রেখেছি।

তবে চালক পলাতক রয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা স্বীকার করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন