English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

সিরাজগঞ্জের শাহজাদপুরে গাড়ির চাকা ফেটে দুর্ঘটনা, পাবনা বিএডিসি প্রকৌশলী নিহত

- Advertisements -

সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় পাবনা বিএডিসি’র নির্বাহী প্রেকৌশলী ও প্রকল্প পরিচালক সাজ্জাদ হোসেন ভুইয়া নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাবনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবিএম মাহমুদ হাসান (৪০) ও গাড়িচালক সাইদুল (৩৫)। আজ বৃহস্পতিবার সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর উপজেলার টেটিয়ারকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল আলম জানান, বৃহস্পতিবার সকালে পাবনা বিএডিসির কর্মকর্তা পাবনা থেকে ঢাকাগামী পিকআপে চড়ে (পাবনা-ঠ-১১-০০৩৪) আজ সকাল ৮টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর উপজেলার টেটিয়ারকান্দা এলাকায় পৌঁছলে চাকা ফেটে যায়। এতে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারালে পিকআপটি মহসড়কের পাশে থাকা গাছের সাথে সজোরে ধাক্কা খায়। তখন গাড়িতে থাকা ৩ জন গুরুতর আহত হন। খবর পেয়ে এলাকাবাসী ও শাহজাদপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক পাবনা বিএডিসি’র কর্মকর্তাকে মৃত ঘোষণা করেন। পরে আহত অপর দুজনের অবস্থা শোচনীয় হলে উন্নত চিকিৎসার জন্য এনায়েতপুর খাজা ইউনুস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে বিএডিসি’র সহকারী প্রকৌশলী আশরাফুজ্জামান জানান, ঢাকার মতিঝিলে কৃষি ভবনে একটি মিটিংয়ে যোগদানের উদ্দেশে তারা পাবনা থেকে ঢাকা আসছিলেন।

এই বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ জানান, দুর্ঘটনার খবর পেয়ে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে হাটিকুমরুল থানায় নিয়ে আসা হয়েছে হয়েছে। পরে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন