English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

সিলেটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: নিহত ১

- Advertisements -

মাহমুদ খান, সিলেট মহানগর প্রতিনিধিঃ সিলেটের মোগলাবাজারে সিলেট-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে ওই ট্রাকের হেলপার নিহত হন।

রোববার (২৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে মোগলাবাজার থানাধীন পারাইরচক সোনারগাঁ আবাসিক এলাকায় সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার সবুজ মিয়ার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলায় বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে একটিতে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে ওই ট্রাকের হেলপার মারা যান।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলে পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, সকালে ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনাটি ঘটতে পারে। দুর্ঘটনার পর একটি ট্রাকে আগুন ধরে যায়। সেই হেলপার ট্রাকে হয়তো ঘুমিয়ে ছিলেন। যে কারণে দগ্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিস ও পুলিশ মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। ট্রাক দুটি দমকল বাহিনীর সহায়তায় রাস্তা থেকে সরানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন