English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজের ধাক্কায় ট্রলারডুবি, আহত ৬

- Advertisements -

ঝালকাঠির সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজের ধাক্কায় মাটিকাটার ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে ট্রলারে থাকা ৬ শ্রমিককে আহতাবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে দুজনের গুরুতর আহত হয়েছেন।

Advertisements

আহত শ্রমিকরা হলেন, বরগুনার আমতলী উপজেলার মানিক হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৫), মোসলেম মালের ছেলে মো. জাকির মাল (৪৫), তালতলী উপজেলার আব্দুর রহিম মোল্লার ছেলে মো. হাসান মোল্লা (২৭), তৈয়ব আলী জোমাদ্দারের ছেলে নিজাম জোমাদ্দার (৪০), আব্দুর রাজ্জাকের ছেলে মাসুম (২৫) ও নোয়াখালীর হাতিয়া এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে রাসেল (২৪)।

শনিবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সুগন্ধা নদীতে লঞ্চঘাট এলাকায় এ ঘটনায় ঘটে। ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisements

ওসি নাসির উদ্দীন সরকার বলেন, ট্রলারটি মাটিবোঝাই করে একটি ব্রিক ফিল্ডে নিয়ে যাচ্ছিল। হঠাৎ ট্রলারের ইঞ্জিনে সমস্যা দেখা দিলে শ্রমিকরা ঠিক করছিল।

এসময় পেছন থেকে একটি তেলবাহী জাহাজে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহত শ্রমিকদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি নিয়ে যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন