English

23 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

সুনামগঞ্জের শান্তিগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে দুই ভাইসহ নিহত ৩

- Advertisement -spot_img

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডাবর-সীচনী এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে আপন দুই ভাইসহ তিনজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। রোববার (২১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জগন্নাথপুর উপজেলার মোল্লারগাঁও গ্রামের কাজল চন্দের দুই ছেলে কনক চন্দ (৯) ও উজ্জল চন্দ (১২) এবং একই গ্রামের পুতুল দাসের ছেলে খোকন দাস।

পুলিশ জানায়, সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডাবর-সীচনী নামক স্থানে একটি ট্রাক দাঁড়িয়েছিল। এসময় অপর দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে ছয়জন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

আপন দুই ভাইসহ তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজের দায়িত্বরত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শফিক।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুক্তাদীর দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছয়জন আহত হয়েছেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন