English

39 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

সোনারগাঁওয়ে উল্টোপথে আসা ট্রাকের ধাক্কা, অ্যাম্বুলেন্সের দুই যাত্রী নিহত

- Advertisements -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে উল্টো পথে আসা একটি বেপরোয়াগতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অ্যাম্বুলেন্সের দুই যাত্রী নিহত হয়েছেন।

দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী।

Advertisements

নিহতরা হলেন রোগীর স্বজন মো. হুমায়ুন (৪০) ও ফারুক হোসেন (৩৫)। হুমায়ুন কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর সরকার বাড়ির জানু মোল্লার ছেলে। আর ফারুক হোসেনের বাড়িও একই এলাকায়। তার পিতার নাম আব্দুস সালাম।

আজ শনিবার (২২ মে) সকাল সাড়ে ৬টার দিকে  সোনারগাঁওয়ের নয়াবড়ি এলাকায় অবস্থিত অনন্ত গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে। অ্যাম্বুলেন্সটি কুমিল্লা থেকে ঢাকায় আসছিল।

Advertisements

স্থানীয় সূত্র জানায়, পণ্যবাহী ট্রাকটি রহিম স্টিল মিলের সামনে ইউটার্ন থেকে উল্টোপথে মদনপুরের দিকে যেতে থাকে। একপর্যায়ে নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে ঢাকাগামী অ্যাম্বুলেন্সটির সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রোগীর সঙ্গে আসা একজন নিহত হন। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন। আর আহত হন রোগীসহ অন্তত তিনজন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানান, কুমিল্লার তিতাস উপজেলা এলাকা থেকে শনিবার ভোরে ছেড়ে আসা রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের কাঁচপুর কিউট পল্লী এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে উল্টো দিক দিয়ে আসা পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা রোগীর স্বজন মো. হুমায়ুন (৪০)। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান ফারুক হোসেন (৩৫) নামের আরো একজন। এতে আহত হয়েছেন রোগীসহ অন্তত তিনজন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ওসি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও অ্যাম্বুলেন্সটি উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য তা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন