English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গেলেন ওস্তাদ জাহাঙ্গীর আলম

- Advertisements -

সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গেলেন বাংলাদেশ চলচ্চিত্রের মার্শাল আর্টের প্রবর্তক, চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, পরিচালক ওস্তাদ জাহাঙ্গীর আলম।

Advertisements

সম্প্রতি দাউদকান্দিতে এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। কক্সবাজার থেকে ফেরার পথে রাত ৩টার দিকে দাউদকান্দি ব্রিজে ট্রাফিক সিগন্যালে অপেক্ষমাণ ছিল তাকে বহনকৃত হুন্দাই জিপ। এ সময় একটি কাভার্ডভ্যান পেছন দিক থেকে সজোরে তিন তিনবার ধাক্কা দেয়। গাড়ির ভেতর বসে থাকা ওস্তাদ জাহাঙ্গীর আলম সামনে দিকে ছিটকে পড়েন। বুকে প্রচণ্ড ব্যথা পাওয়ার কারণে তিনি শ্বাস নিতে পারছিলেন না। প্রাণে বেঁচে গেলেও তার অবস্থা ছিল মারাত্মক সঙ্কটাপন্ন।

সেখানে কর্তব্যরত পুলিশের সহায়তায় তিনি দ্রুত ঢাকা আসেন। রাজধানীর একটি ক্লিনিকে ভর্তি করা হয় তাকে। এখন অনেকটাই সুস্থ। ২/১ দিনের মধ্যে বাসায় ফিরবেন।

Advertisements

বিষয়টি নিয়ে কথা হয় ওস্তাদ জাহাঙ্গীর আলমের সঙ্গে। তিনি বলেন, ভাগ্যিস অত্যাধুনিক জিপ ছিল, সাধারণ প্রাইভেট কার হলে দুমড়ে মুচড়ে যেত। কোনোভাবেই বাঁচানো যেত না আমাকে। কথায় বলে, আল্লাহ বাঁচালে কেউ মারতে পারে না। স্রষ্টার অশেষ রহমতে আমি বেঁচে আছি। তবে বুকের ব্যথাটা খুব ভোগাচ্ছে। স্ত্রী রাকা আলমের যত্নে কারণেই দ্রুত সুস্থ হয়ে উঠছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

চলচ্চিত্র থেকে দূরে সরে বেশ কয়েকবছর যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি।। এরপর দেশে ফিরে রিসোর্ট ব্যবসা শুরু করেন, নাম ওস্তাদ জাহাঙ্গীর রিসোর্ট। পাশাপাশি জাতীয় মার্শাল আর্টের জাতীয় প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন। সারাদেশে ৪০০-৫০০ মার্শাল আর্ট ক্লাব রয়েছে । সেখানে তিনি দেখভাল করেন, ট্রেনিং প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন