English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় আহত বান্ধবীকে দেখতে গিয়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট ফিমা

- Advertisements -
Advertisements

সড়ক দুর্ঘটনায় আহত বান্ধবী মরিয়ম আক্তার নিশুকে (৯) দেখতে বাসায় যাওয়ার পথে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মারা যান অপর বান্ধবী ফারহানা আক্তার ফিমা (১১)। এমন হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসার নানকরা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় নানকরা হাফেজীয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী মরিয়ম আক্তার নিশু রাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় মরিয়ম আক্তার নিশু গুরুতর আহত হয়। খবর পেয়ে আহত বান্ধবীকে দেখতে বাড়িতে যাচ্ছিলেন অপর বান্ধবী স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ফারহানা আক্তার ফিমা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফোরলেনের নতুন লেন পার হওয়ার সময় অজ্ঞাতনামা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ফিমার মরদেহ উদ্ধার করলেও লরী এবং চালককে আটক করতে পারেনি।

Advertisements

আহত মরিয়ম আক্তার নিশুর দাদা তাজুল ইসলাম বলেন, নিশু স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। সে দুই বেলা প্রাইভেট পড়তো। বুধবার সন্ধ্যায় প্রাইভেট পড়ার জন্য বের হয়ে রাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। আমরা খবর পেয়ে তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এ সংবাদ পেয়ে তারই বান্ধবী পার্শ্ববর্তী ফারুক হোসেনের মেয়ে ফারহানা আক্তার ফিমা মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাতনামা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
ফারহানা আক্তার ফিমার মা লিজা বেগম বলেন, আমার মেয়েটি তার বান্ধবী আহত হওয়ার খবর পেয়ে দেখতে গিয়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। আমি ঘাতক চালকের দৃষ্টান্তমূলক দাবি করছি। বৃহস্পতিবার সকালে নামাজে জানাজা শেষে ফিমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মিয়াবাজার হাইওয়ে থানার ইনচাজ একেএম মনজুরুল হক আখন্দ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কাভার্ডভ্যানটিকে শনাক্ত এবং চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন