English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

হাতিরঝিলে দুর্ঘটনায় সাংবাদিক নিহত

- Advertisements -

রাজধানীর হাতিরঝিল এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবীবুর রহমান। আজ বুধবার (১৯ জানুয়ারি) বাদ জোহর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

বুধবার রাত আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মাথা ও মুখে আঘাত পান হাবীবুর রহমান। এরপর খবর পেয়ে পুলিশ এসে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ পাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাবীবের দ্বিতীয় জানাজা আজ বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হবে এবং বিকেল ৪টায় দৈনিক সময়ের আলো কার্যালয়ে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

হাবীব রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী। ছাত্রাবস্থায় তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে দায়িত্ব পালন করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য হাবিব রহমানের লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

হাবিব রহমানের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। তার বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া। হাতিরঝিল এলাকার ৫/এ, জোহরা মঞ্জিলে তিনি স্ত্রী ও এক মেয়েকে নিয়ে বাস করতেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন