English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো চা শ্রমিকের

- Advertisements -

মৌলভীবাজারের কমলগঞ্জে এমপি সাথে থাকা পুলিশের প্রটোকল গাড়ির সাথে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষে প্রাণ গেলো এক চা-শ্রমিকের। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন। ১৫ জানুয়ারি (শুক্রবার) সকাল সাড়ে দশটায় উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

মৃতের নাম লিটন নায়েক (২৫)। শুক্রবার সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Advertisements

আহত অবস্থায় লিটনকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কমলগঞ্জ থানা ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য (এমপি) উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ শুক্রবার (জানুয়ারি ১৫) সকালে কমলগঞ্জে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে ভানুগাছ-শ্রীমঙ্গল সড়ক দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১০টায় মাগুরছড়া এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী সিএনজির সাথে সাংসদের সাথে থাকা পুলিশের প্রটোকল জীপের মুখোমুখি সংঘর্ষ হয়।

Advertisements

এ সময় সিএনজিতে থাকা ৫ যাত্রী আহত হন। ঘটনার পর আহতদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলেন- লিটন নায়েক (২৫), চুনু রায় (৪৫), মামনি (২০), গৌরি রায় (৫০) ও সবিতা রায় (২০)।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. পিনাকি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আহতদের মধ্যে লিটন নায়েক ও চুনু রায়ের অবস্থা গুরুতর ছিল। তাই তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতার চিকিৎসা সেবার দিকে নজর রাখা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন