English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

চকরিয়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত

- Advertisements -

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত ও নয়জন আহত হয়েছেন। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলাটিতে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

আজ শনিবার সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ইসলামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।আহতরা সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Advertisements

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মো.হোসেনের ছেলে মাইক্রোবাস চালক এনামুল হক (২৫), পেকুয়ার শিলকালির চাঁদ মিয়ার ছেলে মাইক্রোবাসের যাত্রী আবু তালেব (৪২)। আহতরা হলেন- চকরিয়া পৌরসভার দিগরপানখালীর সুনিল দাশ (৫২), পৌরসভার থানা সেন্টারের আবদুল হাকিম (৩২), স্টেশন পাড়ার জাফর আলম (৩২), খুটাখালীর তাফসির (৩০), ফাঁসিয়াখালীর ছাইরাখালীর জাকেরিয়া (৫২), সাহারবিলের শুভ (৫০), মালমুঘাটের মতিউর রহমান (৬৫), একই এলাকার আবদুর রহিম (২২) এবং খুটাখালীর ওসমান গনি (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান,আজ শনিবার সকালের দিকে চিরিংগা থেকে একটি মাইক্রোবাস চট্টগ্রাম যাচ্ছিল। এ সময় কক্সবাজারমুখী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ইসলামনগর পৌঁছালে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হন। এ সময় মাইক্রোবাসের আরও ৯ জন যাত্রী আহত হন।
স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

Advertisements

চিরিংগা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পাওয়া সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়েছে। আহত হয় আরও ৮-৯জন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।’

তিনি বলেন, ‘দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এনা পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ ঘটনা মামলা দায়ের হয়েছে এবং নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

উল্লেখ্য, গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চকরিয়ার আমতলী এলাকায় পিকআপের ধাক্কায় দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন