English

32 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

কনসার্টে যাওয়ার পথে মাইক্রোবাসে লরির ধাক্কা: কণ্ঠশিল্পী বিউটির অবস্থা আশঙ্কাজনক

- Advertisements -

কক্সবাজারে কনসার্টে যাওয়ার পথে লরির ধাক্কায় গুরুতর আহত তরুণ কণ্ঠশিল্পী বিউটি খানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ মার্চ) ভোরে শো করতে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মীরসরাই এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে বিউটি ও তার গানের দল। উল্টো দিক থেকে আসা একটি লরি তাদের মাইক্রোবাসকে ধাক্কা দিলে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

এতে ঘটনাস্থলেই প্রাণ হারান প্যাড বাদক পার্থ গুহ। আর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর প্যাড ও পার্কাসন বাদক হানিফ মারা যান।

দুর্ঘটনায় মারাত্মক আহত হন মাইক্রোবাসে থাকা তরুণ কণ্ঠশিল্পী বিউটি খানসহ অন্যরা। তবে বিউটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহত অন্যরা হলেন-তৌহিদ, লুৎফর রহমান, রঞ্জন, পাপ্পু ও রাহাত।

Advertisements

দুর্ঘটনার আগে ভোররাত ৪টা ৩ মিনিটে বিউটি খান তার ফেসবুক ওয়ালে দুটি ছবি পোস্ট করেন। একটিতে তিনি একা, অন্যটিতে তিনিসহ ছয়জন। সবাই সংগীত ভুবনের বাসিন্দা। ছবি দুটি দিয়ে বিউটি লেখেন, ‘কক্সবাজারের পথে’ ফিআমানিল্লাহ। কিন্তু লরির ধাক্কায় বিউটিদের আর কক্সবাজার যাওয়া হলো না।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, শনিবার ভোরে মহাসড়কের নাহার এগ্রোর সামনের ইউটার্নে কক্সবাজারগামী একটি মাইক্রোবাসকে চট্টগ্রাম থেকে আসা একটি লরি চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতাল নেওয়ার সময় আরো একজন মারা যান। আহত হয়েছেন আরো ৬ যাত্রী। মাইক্রোবাসটিতে মোট ৮ জন যাত্রী ছিলেন।

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই মিউজিশিয়ান নিহত

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

ঈদে সাত নায়িকার লড়াই

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন