English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

গোবিন্দগঞ্জে পিকনিকের বাস উল্টে পড়লো অটোরিকশার ওপর: নিহত ২, আহত ১২

- Advertisements -
Advertisements

গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফাঁসিতলা বাজারে একটি যাত্রীবাহী পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে অটোরিকশারওপর উল্টে গিয়ে বাসের নিচে চাপা পড়ে ২ জন নিহতের খবর পাওয়া গেছে। শুক্রবার (২৬মার্চ) সকাল ১০টার দিকে (ঢাকা-রংপুর) মহাসড়কের ফাঁসিতলা বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বগুড়া থেকে রংপুরমুখী রাকিব নামের একটি যাত্রীবাহী পিকনিক বাস ফাঁসিতলা বাজার এলাকা অতিক্রম করার সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে অটোরিকশা বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই শ্যামলী বেকারীর ২ কর্মচারী নিহত হয়। আহত হয় ১২জন।
নিহতরা হলেন, সোনাতলা উপজেলার পাকুল্লা গ্রামের মোহন মিয়া (২৫) ও ফিরোজ কবির (৩০)। তারা রাস্তার পাশে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিক্সায় বসে ছিলেন।

Advertisements

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালিয়ে আহতদের হাসপাতালে ভর্তি ভর্তি করে দেয়। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলামের সাথে কথা বললে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, বেলা ১০টার দিকে রংপুরমুখী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফাঁসিতলা বাজারে দাঁড়িয়ে থাকা সিএনজি ও অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই এই হতাহতের ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন