English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

বগুড়া দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় নিসচা কর্মি আব্দুল আলিম নিহত: জেলা শাখার শোক প্রকাশ

- Advertisements -

বগুড়ার দুপচাঁচিয়ায় বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় আব্দুল আলিম খান (৪৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। নিহত আব্দুল আলিম বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা নিরাপদ সড়ক চাই শাখার সাবেক সভাপতি ছিলেন। সড়ক দুর্ঘটনারোধে ২০১৬-১৭মেয়াদে নিরাপদ সড়ক চাই উপজেলা শাখার সভাপতির দায়িত্ব তিনি পালন করেছেন। এছাড়াও আদমদীঘি যুব উন্নয়ন অফিসের কম্পিউটার অপারেটর, দুপচাঁচিয়া এনজিও নবজাগরণ সংস্থা ও নবজাগরণ ডায়াবেটিস হাসপাতালের উপদেষ্টা এবং নবজাগরণ প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন আব্দুল আলিম খান।

আলিম শিবগঞ্জ উপজেলার মাসুমপুর চালুঞ্জা গ্রামের মৃত আফছার আলী খানের ছেলে। বর্তমানে তিনি দুপচাঁচিয়া সিও অফিস এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

Advertisements

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনারদিন সকাল সাড়ে ১০টায় তিনি মোটরসাইকেল যোগে বগুড়া-নওগাঁ সড়কের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকা থেকে মেইল বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় পৌঁছিলে একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে গুরুতর আহত হন তিনি।

স্থানীয়রা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থায় অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এক অফিসারকে পাঠানো হয়েছিল।

সড়ক দুর্ঘটনায় বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা নিরাপদ সড়ক চাই শাখার সাবেক সভাপতি আলীমের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটিসহ বগুড়া জেলার সকল উপজেলা শাখা।

শোক বার্তায় মরহুম আব্দুল আলীমের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানেনো হয়।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন