English

30 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

পঞ্চগড়ে স্কেভেটর বাহী ট্রাক্টর উল্টে দুইজন নিহত

- Advertisements -

পঞ্চগড়ে স্কেভেটর বাহী ট্রাক্টর উল্টে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। নিহতরা হলেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মুক্তার হোসেন (৩২) ও আব্দুর রহমান (৩০)। তারা দুজনেই স্কেভেটরের চালক ছিলেন। এ সময় সুকুমার নামে তাদের এক সহকারী আহত হন।

Advertisements

বৃহস্পতিবার (১১ মার্চ) দিবাগত রাত ২ টায় পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে স্কেভেটরবাহী ট্রাক্টরটি পঞ্চগড় থেকে আটোয়ারির দিকে যাচ্ছিল। পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর নামক স্থানে একটি ব্রিজ নির্মাণের কাজ হচ্ছিল। দ্রুত গতির কারণে তারা ব্রিজ নির্মাণের বিষয়টি বুঝতে না পারায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে উল্টে পড়ে। এ সময় চাপা পড়েন দুই স্কেভেটর চালক ও তাদের এক সহকারী।

Advertisements

খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কেভেটরের চালক মুক্তার হোসেন ও আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন। সহকারী সুকুমারকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। চালক বুঝতে পারেনি যে সড়কের উপর ব্রিজের কাজ হচ্ছে। দ্রুত গতিতে ব্রিজের কাছাকাছি পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি স্কেভেটরসহ উল্টে যায়। এ সময় চাপা পড়ে ২ জন নিহত হয়েছেন এবং আহত হন আরো একজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন