English

30 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

বরিশালে করোনা নিল আরো এক চিকিৎসকের প্রাণ

- Advertisements -

বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওর্য়াডে চিকিৎসাধীন অবস্থায় আরো এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। মো. সিরাজুল ইসলাম নামের ওই চিকিৎসক গতকাল বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে মারা যান।

Advertisements

ক্যাপ্টেন ডা. মো. সিরাজুল ইসলাম বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজের শিক্ষক ছিলেন। তিনি বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজের শিক্ষার্থী।

Advertisements

গত সপ্তাহে শরীরে করোনা উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করান ডা. সিরাজুল। রিপোর্টে করোনা পজেটিভ হলে তিনি শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের কারোনা ওয়ার্ডে ভর্তি হন। ভর্তির পর তাঁর শ্বাসকষ্ট দেখা দিলে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। এতে অনেকটা সুস্থ বোধ করছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার রাতে পুনরায় অসুস্থ হয়ে পড়েন। একপর্যায়ে রাত সোড়ে ৯চায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

৮০ বছর বয়সের কাছাকাছি এই চিকিৎসক ছিলেন সদা হাস্যোজ্জ্বল সদালাপি। করোনাকালে তিনি নগরীর সদর রোডে ব্যক্তিগত চেম্বার ও বিভিন্ন দাতব্য সংগঠনে বিভিন্ন সময় বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন। তাঁর মৃত্যুতে  শোক জানিয়েছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদা জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন