English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

ভোলার লালমোহনে টিকা নিতে এসে ভবনের রেলিং ভেঙে আহত ৮

- Advertisements -

ভোলার লালমোহনে করোনার গণটিকা নিতে এসে ইউনিয়ন পরিষদ ভবনের রেলিং ভেঙে নারী ও শিশুসহ আট জন আহত হয়েছেন। শনিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কালমা ইউপির জরাজীর্ণ ভবনের রেলিং ভেঙে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

আহতরা হলেন- পারুল বেগম, পারভীন আক্তার, নিবিয়া বেগম, সীমা বেগম, সুলতানা, রোমানা বেগম, মিনারা বেগম ও শিশু জুলেখা আক্তার। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল ও লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও টিকা নিতে আসা লোকজন জানিয়েছেন, শনিবার সকাল থেকে কালমা ইউনিয়ন পরিষদের দোতলা ভবনে গণটিকার কার্যক্রম চলছিল। সকাল থেকেই কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড় ছিল। এ সময় ভবনের দোতলায় অবস্থানরত টিকা নিতে আসা লোকজনের চাপে রেলিং ভেঙে যায়। এতে এক শিশুসহ আট জন আহত হন। সঙ্গে সঙ্গে মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল ও লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

Advertisements

এ ব্যাপারে জানতে কালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতার হোসেনকে একাধিকবার ফোন দিলেও রিসিভ করেননি।

লালামোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরা বলেন, জরাজীর্ণ ইউপি ভবনের কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। এটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। তবে আহতদের চিকিৎসার দায়িত্ব নিয়েছে উপজেলা প্রশাসন। বড় ধরনের কোনও সমস্যা হয়নি। আমরা আহতদের খোঁজখবর রাখছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন