English

25 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

ইঁদুরের বদলে ফাঁদে প্রাণ গেল ১৩ বছরের শুভর!

- Advertisements -
ঝালকাঠির নলছিটিতে ধানক্ষেতে ইঁদুর মারার ফাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহিদুল খান শুভ (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার রাতে পৌরসভার শীতলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ধানক্ষেতে বিদ্যুতের সংযোগ দেওয়ার অপরাধে তিনজনকে আসামি করে একটি মামলাও দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, শীতলপাড়া এলাকার সুমন হাওলাদার, মামুন হাওলাদার ও ছালাম হাওলাদার কাউকে না জানিয়ে তাদের বোরো ধানক্ষেতে ইঁদুর মারার জন্য বিদ্যুৎ সংযোগ দিয়ে ফাঁদ পাতে। বুধবার রাতে প্রতিবেশী স্কুলছাত্র জাহিদুল খান শুভ ও মো. কাওছার ঝুপি দিয়ে ওই ক্ষেতে মাছ ধরতে যায়। এ সময় জাহিদুল খান শুভ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছটফট করতে থাকে।

এ ঘটনা দেখে কাওছার গিয়ে শুভর পরিবারকে খবর দেয়। তাঁরা ধানক্ষেতে এসে দেখে শুভর মৃতদেহ পড়ে আছে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জাহিদুল খান শুভ নান্দিকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে শীতলপাড়া গ্রামের রিপন খানের ছেলে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, ধানক্ষেতে কাউকে না জানিয়ে বিদ্যুতের সংযোগ দেওয়ার অপরাধে তিনজনের বিরুদ্ধে মামলা করেছে নিহত জাহিদুল খান শুভর মামা মামুন শরীফ। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন