English

21 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

গলাচিপায় ইভিএম মেশিন লুটের মামলায় পুরুষশূন্য গ্রাম

- Advertisement -spot_img

পটুয়াখালীর গলাচিপা উপজেলার পানপট্রি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কাজীকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র থেকে লুট হওয়া ৮টি ইভিএম মেশিন উদ্ধার করা হয়েছে। আর এ ঘটনায় গত ১২ নভেম্বর গলাচিপা থানায় এএসআই মো. জালাল উদ্দিন বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় পানপট্টি ইউনিয়নের গ্রামর্দ্দন এলাকার শাহাবুদ্দিন (৩০), দুধা মিয়া (৪৮), আল আমিন ((৩৫) ও নুরুল ইসলাম সওদাগারসহ (৫৫) ২৩ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৭০০ থেকে ৮০০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এদিকে এ মামলার পরই পানপট্টির গ্রামর্দ্দন এলাকা এখন পুরুষ শূন্য হয়ে পড়েছে। রবিবার পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি বলে নিশ্চিত করেছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম। তবে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে তিনি জানান।
পুলিশ সূত্রে জানা গেছে, লুট হওয়া ৮টি ইভিএম মেশিন গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ভোট কেন্দ্রের অদূরে একটি বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
এদিকে গ্রামবাসী সূত্রে জানা গেছে, ইভিএম লুটের মামলা হওয়ার পর থেকেই গ্রামর্দ্দন এলাকা এখন প্রায় পুরুষ শূণ্য হয়ে পড়েছে। দিনের বেলায় কোন পুরুষ দেখা যায় না। যে যার মতো এলাকার বাইরে অবস্থান করছে। ওই এলাকায় এখন ভীতিকর পরিবেশ বিরাজ করছে।
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, ইভিএম মেশিন লুটের ঘটনায় একটি মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে কোন নিরীহ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে আমাদের সতর্ক দৃষ্টি রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন