English

25 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

আরেফ -আফসিয়া’র নেতৃত্বে আটাব গণতান্ত্রিক ফ্রন্টের পরিচিতি সভা অনুষ্ঠিত

- Advertisements -

টিকেট সিন্ডিকেট করে মুল্যবৃদ্ধি ও কৃত্রিম সংকট বন্ধ, অনলাইন ট্রাভেল এজেন্সির সুষ্ঠূ নীতিমালা প্রণয়নের উদ্যোগ ও অনুমোদনহীন অবৈধ ট্রাভেল এজেন্সীর ব্যবসা কার্যক্রম বন্ধসহ দেশিয় পর্যটন শিল্পের বিকাশে কাজ করার প্রত্যয় নিয়ে আসন্ন আটাব নির্বাচনে অংশ নিচ্ছে আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।

প্যানেলটির নেতৃত্ব দিচ্ছেন বর্তমান মহাসচিব আবদুস সালাম আরেফ ও সহ সভাপতি আফসিয়া জান্নাত সালেহ।

Advertisements

এ উপলক্ষে রাজধানীর একটি হোটেলে অ্যাসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ -আটাবের সদস্যদের নিয়ে এক পরিচিতি সভার আয়োজন করা হয়।

‘গড়ি তারুণ্যদীপ্ত অভিজ্ঞ সদস্যবান্ধব স্মার্ট আটাব’ এই স্লোগান নিয়ে গণতান্ত্রিক ফ্রন্টের প্যানেল লিডার আবদুস সালাম আরেফ বলেন, যুগের সাথে তাল মিলিয়ে সদস্যদের স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ত্ব দিয়ে স্মার্ট আটাব গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

Advertisements

আটাবের সহ সভাপতি আফসিয়া জান্নাত সালেহ, মন্ত্রণালয়, ট্যুরিজম বোর্ড সহ সকল সরকারি দফতরের সাথে সুসম্পর্কের মাধ্যমে সদস্যদের স্বার্থ সংরক্ষন অতীতের মত ভবিষ্যতেও কাজ করে যেতে চাই।

আবদুস সালাম আরেফ- আফসিয়া জান্নাত সালেহ এর গণতান্ত্রিক ফ্রন্ট থেকে কার্যনির্বাহী কমিটিতে ঢাকার হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন মোস্তাফিজুর রহমান হিরু, লায়ন মোঃ শফিক উল্লাহ উল্লাহ নান্টু, দিদারুল হক, মোঃ মনসুর আলম পারভেজ, সবুজ মুন্সি, আতিকুর রহমান , মোহাম্মদ তোয়াহা চৌধুরী, মোঃ শাহীন উজ জামান, মোঃ ফজলুল হক, আবুল কালাম আজাদ, কালাম সিকদার , মোঃ ইফতাখার আলম ভূঁইয়া , এস. এম , বিল্লাল হোসেন সুমন, এ. টি. এম খোরশেদ আলম ও এ এম এম কামাল উদ্দিন।

চট্টগ্রাম থেকে মোহাম্মদ আবু জাফর, এইচ. এম মুজিবুল হক সাকুর, মোহাম্মদ ইদ্রিস মিয়া, মোহাম্মদ ওসমান গণি, মোহাম্মদ ওসমান গণি ,সৈয়দ মাসুদ হোসেন এবং সিলেট থেকে মোঃ জিয়াউর রহমান খান রেজওয়ান, আব্দুল হক, নজির আহমেদ আজাদ, মিসির আলী, রুশু চৌধুরী, মোঃ মোজাম্মেল হোসেন রুবেল, মোঃ আব্দুল কাদির ও মোঃ হারুনুর রশীদ। অনুষ্ঠানে জানানো হয় নির্বাচনে আটাব গণতান্ত্রিক ফ্রন্টের ব্যালট নম্বর ৩০ থেকে ৫৮।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন