English

25.3 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
- Advertisement -

খোঁজ পাওয়া গেল জায়েদ খান নামের এক গরুর!

- Advertisements -

ক্রেতাদের দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় করতে বড় আকারের গরুগুলোকে বস, রাজাবাবু, টাইগারবাবুসহ বিভিন্ন নাম দিয়ে থাকেন খামারিরা। ইদানীং শোবিজ তারকাদের নামেও গরুর নাম রাখার নাম শোনা যাচ্ছে। ইতোমধ্যে শোনা গেছে হিরো আলম নামে একটি গরুর নাম রাখা হয়েছে বগুড়ায়।

Advertisements

এবারে খোঁজ পাওয়া গেল জায়েদ খান নামের এক গরুর। ঢালিউড ও বলিউডে জায়েদ খান নামের পৃথক দুজন অভিনেতা রয়েছেন। এই নামে গরুর নাম রাখায় ক্রেতাদের মধ্যে চাঞ্চল্য লক্ষ্য করা গেছে।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের খামারি ইউনুস মিয়া তার পোষা গরুর নাম রেখেছেন ‘জায়েদ খান’। ষাঁড় গরুটির ওজন ৬০০ কেজিরও বেশি। নবীনগর উপজেলার আহাম্মদপুর পশুর হাটে বিক্রির জন্য তোলা হয়েছে ‘জায়েদ খানকে’।

Advertisements

গরুটিকে দেখার জন্য হাটে ভিড় জমে গিয়েছিল উৎসুক জনতার। বাজারে এই গরুটির দাম চাওয়া হচ্ছে ৩ লাখ টাকা। তবে ঐ হাটে বিকেল পর্যন্ত গরুটির দাম উঠেছে ১ লাখ ৮০ হাজার টাকা।

খামারী ইউনুস মিয়া জানান,এবার কোরবানির পশু ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উপজেলার বাজারগুলোতে তোলার জন্য তার খামারে ২০টিরও বেশি গরু পালন করেছেন। খামারের বড় গরুগুলোকে ক্রেতাদের কাছে আকর্ষণীয় করতে বিভিন্ন নাম দেওয়া হয়েছে। জায়েদ খানের নামও আকর্ষণের জন্যই দিয়েছেন বলে তিনি জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন