English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

ভিসতায় যােগ দিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

- Advertisements -

জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়ক, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি, নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এবার যােগ দিলেন ভিসতা ইলেট্রনিক্সে।

Advertisements

তিনি উদ্যোক্তা পরিচালক হিসেবে ভিসতায় যােগ দেন। এ উপলক্ষে মঙ্গলবার (১৭ মে, ২০২২) বিকেলে গুলশানে ঢাকা ওয়েস্টিন হােটেলে এক অনুষ্ঠানের আয়ােজন করা হয়। এ্যান্ড রিসিপশন টু ইলিয়াস কাঞ্চন’ শীর্ষক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসতা ইলেট্রনিক্স এর চেয়ারম্যান সামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লােকমান হােসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মাে. মইনুল হক, উদয় হাকিম, এইচভ্যাক এর পরিচালক প্রকৌশলী মাে. শহীদ উল্লাহ, ভিসতার হেড অব মার্কেটিং তানভীৱ জিহাদ প্রমূখ।

ভিসতায় যোগ দেয়ার মাধ্যমে উদ্যোক্তা হিসেবে নিজের নাম লেখালেন ইলিয়াস কাঞ্চন। এর আগে তিনি ওয়ালটনের ব্র্যান্ড এ্যাম্বাসেডর এবং নিবহিী পরিচালক হিসেবে কাজ করেছেন। এবার তিনি ভিসতায় এলেন। উদ্যোক্তা পরিচালক হিসেবে। তিনি নিরাপদ সড়ক চাই নামে একটি সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে দেশ- বিদেশে ব্যাপক প্রশংসিত। চলচ্চিত্র, মানুষের জন্য সামাজিক আন্দোলন, পণ্যের প্রচার-প্রসার সব ক্ষেত্রেই তিনি সফলতার স্বাক্ষর রেখেছেন। উদ্যোক্তা হিসেবেও তিনি সফল হবেন বলে ভিসতা পরিবারের প্রত্যাশা।

Advertisements

উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতে ভিসতায় যাত্রা শুরু। ভিসতা শন্দের অর্থ দূরদর্শী। এর ভাবার্থ সাফল্যের সিড়ি। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক পার্কে ভিসতা ইলেকট্রনিক্স পণ্যের কারখানা স্থাপন করেছে। সেখানে অ্যান্ড্রয়েভ এবং বিভি ধরনের টিভি উৎপাদন চলছে। চলতি বছরের মধ্যেই হােম অ্যাপ্লায়েন্স এবং এসি উৎপাদন কারখানা তৈরির পরিকল্পনা রয়েছে। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে ভিসতা। এছাড়া মাল্টিমিডিয়া প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হােয়াইট বাের্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিকেল ডিসপ্লে, ভিআরএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

2 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
2 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
MdRajon
MdRajon
1 month ago

অভিনন্দন

Saiful
Saiful
1 month ago

Congratulations

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন