English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

মিলানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

- Advertisements -

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি: বৈধপথে রেমিট্যান্স প্রেরণ করুন, দেশ ও জাতির উন্নয়নে অংশিদার হউন। এই স্লোগানকে সামনে রেখে ইতালির মিলানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

রবিবার গতকাল সন্ধ্যায় ইতালির মিলানোস্থ তাজমহল রেষ্টুরেন্টে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইতালিতে সফররত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী।

Advertisements

এতে সভাপতির বক্তব্য রাখেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির ম্যানেজার মোঃ হামিদ আলম। এছাড়াও বক্তব্য রাখেন এ্যাসিস্টান্ড ম্যানেজার ফরিদ আহমেদ ভূঁইয়া,সহ বিভিন্ন এজেন্টগন,ও মিলানোস্থ সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক ও সাধারণ বাংলাদেশী প্রবাসীরা। অনুষ্ঠানে অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।এসময়ে রেমিট্যান্স প্রদানকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথি রেমিট্যান্স প্রবাহ গতিশীল করার লক্ষ্যে প্রবাসী রেমিট্যারদের প্রতি আহ্বান জানান। এবং ইতালিতে ব্যাংকটির শাখা চালু করার আশাবাদ ব্যক্ত করেন।এসময়ে প্রবাসীরা ব্যাংকটির প্রতিটি শাখায় প্রবাসী ডেক্স খোলার দাবি জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন