English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

এসকেএস টাওয়ারে আমানা বিগ বাজারের নতুন শাখা

- Advertisements -

মহাখালীর এসকেএস টাওয়ারে আমানা বিগ বাজার লিমিটেডের ৮ম শাখার শুভ উদ্বোধন হলো সম্প্রতি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ মহোদয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ থেকে নির্বাচিত সংসদ সদস্য নুরুল আমীন রুহুল, এসকেএস টাওয়ার-এর ডিডিজি কর্ণেল মোহাম্মদ ইফতেখারুল হক ও সোনালী ব্যাংক লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. ইদ্রিস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আমানা বিগ বাজার এর চেয়ারম্যান ড. মুহাম্মদ ফজলুল করিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মো: মাসউদুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘আমানা বিগ বাজার লি: দেশ ও মানুষের সেবায় নিরাপদ খাদ্য জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছে। তাই অল্প সময়ে আমানা বিগ বাজার লি: জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনে সক্ষম হয়েছে।’

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো: মাসউদুল হক অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলার জন্য আমন্ত্রিত অতিথি ও উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আামানা বিগ বাজার লিমিটেডের এই শাখাতে তুলনামূলকভাবে দামে কম, বেশি বেশি অফার নিয়ে সবজি, দেশি ও সামুদ্রিক মাছ, মাংস, গ্রোসারি, মানসম্মত ও চাহিদামত ক্রোকারিজ পণ্য, গার্মেন্টস, বেবি ফুড, বেবি কেয়ার, পারসোনাল কেয়ার, কালার কসমেটিকস-জুয়েলারিসহ সকল প্রকার নিত্যপণ্যের সমাহার রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন