English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বিজিবিএ ২০২৪-২৬ দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন জমা দিল প্রোগ্রেসিভ এলায়েন্স

- Advertisements -

আগামী ২ মার্চ ২০২৪ তারিখে, দীর্ঘ ১২ বছর পর প্রথমবারের মত বাংলাদেশ গার্মেন্টস বায়িং হাউস অ্যাসোসিয়েশন (বিজিবিএ)-এর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ১৮০০ বায়িং হাউজ মালিকের উক্ত অ্যাসোসিয়েশনে ২০২৪-২৬ মেয়াদি দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬০০ জন।

Advertisements

আসন্ন এই নির্বাচনে, সমমনা কতিপয় বায়িং হাউজ মালিকগণ প্রোগ্রেসিভ এলায়েন্স নামক একটি পূর্ণাঙ্গ প্যানেল্ গঠন করে নির্বাচনে অংশগ্রহন করছেন। এই পূর্ণাঙ্গ প্যানেলের মেম্বার সংখ্যা ১৫ জন।

Advertisements

এই প্যানেলের কো-অর্ডিনেটর, কে এফ এস(KFS) ফ্যাশন হাউসের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল হামিদ পিন্টু বলেন, বায়িংহাউজ প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নের লক্ষ্যে ২০০৬ সালে বিজিবিএ গঠিত হলেও, এই সংগঠন যে লক্ষ্যে গঠিত হয় তার আশানুরূপ প্রতিফলন আমরা আজও দেখতে পাইনি। একারণেই গঠিত হয়েছিল প্রোগ্রেসিভ এলায়েন্স, যেন বিজিবিএ তার সদস্যদের কল্যানে সুসংগঠিতভাবে কাজ করতে পারে।

তারই ধারাবাহিকতায়, আমাদের সবার প্রচেষ্টায় দীর্ঘদিন পর বিজিবিএ-তে প্রথমবারের মত নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিজিবিএ-এর সকল সদস্য ভোটারকে এই নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়ার আহ্বান জানিয়ে তিনি আশাবাদ ব্যাক্ত করেন যে, এই নির্বাচনের মধ্য দিয়ে, বিজিবিএ-র প্রতিটি সদস্যের প্রত্যাশা পূরণ হবে এবং বিজিবিএ একটি কার্যকরী ও শক্তিশালী সংগঠনে পরিণত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন