English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

রমজানে দ্রব্যমূল্য নিয়ে খেললে সরাসরি কারাগারে পাঠানো হবে: গণপূর্তমন্ত্রী

- Advertisements -

মোঃ রোকনুজ্জামান রোকন: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, রমজান মাসে কোনো রকমের মজুতদারি সহ্য করব না। দ্রব্যমূল্য নিয়ে খেলাধুলা করলে কেউ রেহাই পাবেন না। যদি কেউ দ্রব্যমূল্য নিয়ে খেলা করেন তাহলে কোনো জরিমানা নয়, সরাসরি কারাগারে পাঠানো হবে। রমজান মাসকে আমরা সবকিছু থেকে মুক্ত রাখতে চাই।

Advertisements

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে নিজের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য মোকতাদির চৌধুরী মন্ত্রী হওয়ায় তাকে সংবর্ধনা দেয় জেলা আওয়ামী লীগ।

Advertisements

বিএনপিকে হুঁশিয়ার করে গৃহায়ণমন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) বহু চেষ্টা করেছিলেন নির্বাচন বানচাল করার জন্য। কিন্তু আপনারা ব্যর্থ হয়েছেন। আপনারা শান্তিপূর্ণভাবে যতক্ষণ আন্দোলনের কথা বলবেন, শান্তিপূর্ণভাবে যতক্ষণ পর্যন্ত মিছিল-সমাবেশ করবেন, আমরা কোনো অসুবিধা করব না। কিন্তু আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করলে, লাঠিসোঁটা নিয়ে বের হলে, সেটা আপনাদের জন্য মঙ্গল ডেকে আনবে না। জনগণের শান্তি বিঘ্নিত হয় এমন কোনো কাজ আমরা কখনও হতে দেব না।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য সৈয়দ এ. কে. একরামুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঈন উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন