English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

আইইবিতে ‘মুজিব কর্ণার’ ও ‘মেডিকেল সেন্টার’ উদ্বোধন

- Advertisements -

শোকাবহ আগষ্ট মাসের সূচনালগ্নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জ্ঞানচর্চা ও গবেষণার লক্ষ্যে এবং প্রকৌশলীদের স্বাস্থ্যসেবা প্রদান করার জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর কেন্দ্রীয় কাউন্সিলের উদ্যোগে (৩১ জুলাই, ২০২২) আইইবির সদর দফতরে ‘মুজিব কর্ণার’ ও ‘মেডিকেল সেন্টার’ উদ্বোধন করা হয়।

Advertisements

দেশের প্রকৌশলীদের স্বাস্থ্য সুরক্ষা সুনিশ্চিত করা এবং সময়োপযোগী জ্ঞানচর্চা বৃদ্ধি করতে ‘মুজিব কর্ণার’ ও ‘মেডিকেল সেন্টার’ ভূমিকা রাখবে বলে আইইবির কেন্দ্রীয় কাউন্সিল মনে করেন৷

এই সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো: আবদুস সবুর এবং আইইবির সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী এম শামীম জেড বসুনিয়া, প্রকৌশলী কবির আহমেদ ভূইয়া।

Advertisements

আইইবির প্রেসিডেন্ট প্রকৌশলী নূরুল হুদার নেতৃত্বে কেন্দ্রীয় কাউন্সিল এর ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুজ্জামান, প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, প্রকৌশলী এস. এম. মনজুরুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন শীবলু,সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী প্রতীক কুমার ঘোষ, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী ও প্রকৌশলী মো. রনক আহসান সহ ৬৩০ তম কেন্দ্রীয় কাউন্সিলে আসা বিভিন্ন সরকারি/আধা-সরকারি/বেসরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রকৌশলীবৃন্দ ‘মুজিব কর্ণার’ ও ‘মেডিকেল সেন্টার’ উদ্বোধন করেন৷

একই সাথে আইইবি হেডকোয়ার্টারের প্রবেশদ্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধের ‘চূরান্ত বিজয়ের সাক্ষী’ চিত্রিত টেরাকোটার উদ্বোধন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন