English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

কোরবানি দিতে গিয়ে ৩৫ জন আহত হয়ে ঢামেকে

- Advertisements -
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকাসহ আশপাশের জেলার পাড়া-মহল্লাতে কোরবানির পশু জবাই ও গোশত কাটতে গিয়ে আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ৩৫ জনের বেশি চিকিৎসা নিচ্ছেন। আহতদের বেশিরভাগই মৌসুমি কসাই।

আজ সোমবার (১৭ জুন) ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টা মধ্যে আনুমানিক ৩৫ জনের বেশি কোরবানির পশু জবাই ও গোস্ত কাটতে গিয়ে আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন। আহতদের মধ্যে মৌসুমি কসাইয়ের সংখ্যা বেশি।

আহতের সংখ্যা দিনভর আরো বাড়তে পারে। 

নারায়ণগঞ্জের পাইকপাড়ায় গরুর গুতায় পেটে আঘাত পেয়ে চিকিৎসা নিতে আসেন মৌসুমি কসাই আমিরুল ইসলাম। তিনি জানান, নারায়ণগঞ্জে তারা ছয়জন একটি বড় গরু জবাই করার সময় গরুর শিংয়ের গুতায় তিনি আহত হন। এছাড়া ধানমন্ডির এক নম্বর রোডে একটি বাড়িতে গোস্ত কাটার সময় মৌসুমি কসাই নজরুল আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেন।

এদিকে পুরান ঢাকার চকবাজার এলাকা থেকে গরু কাটার সময় নাজিম নামে এক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি জানান, গরু জবাইয়ের সময় হুজুরের ছুরি দ্বারা তার হাতের অনেকাংশে কেটে যায়।

এদিকে রাজধানীর মালিবাগ, ওয়ারী, কমলাপুরসহ বিভিন্ন এলাকা থেকে গরু কোরবানি দেওয়ার সময় আহত হয়ে অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ঢাকা মেডিক্যাল হাসপাতালের জরুরি বিভাগ থেকে একটি সূত্র জানায়, সকাল থেকে ৩৫ জনের বেশি রোগী হাসপাতালে এসেছে।

যারা কোরবানির পশু জবাই ও গোশত কাটার সময় আহত হয়েছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন