English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

ঢাকার রাস্তার তাপমাত্রা কমাতে ছিটানো হচ্ছে পানি

- Advertisements -

রাজধানীসহ দেশের বেশ কয়েকটি অঞ্চলের ওপর দিয়ে তাপপ্রবাহ বয়ে চলছে এবং তা অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ফরিদপুর, মাদারিপুর, গোপালগঞ্জ, রাঙ্গামাটি, রাজশাহী জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে বলে জানিয়েছে সংস্থাটি। তবে আগামী তিন দিনে রাজশাহী, রংপুর, ময়মসসিংহ ও সিলেট অঞ্চলে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

Advertisements

কিন্তু শুক্রবার ঢাকার উত্তপ্ত রাস্তাগুলোর তাপ কমাতে সিটি করপোরেশনের একটি গাড়িকে দেখা গেল ঢাকার বাড্ডা ও গুলশান এলাকার সড়কগুলোতে পানি ছেটাতে।সকাল থেকেই উত্তপ্ত হয়ে ছিল প্রগতি সরণি। বেলা ১২ টার দিকে সিটি করপোরেশনের একটি বাড্ডা লিঙ্ক রোড থেকে শুরু করে শাহজাদপুর, নতুন বাজার পর্যন্ত রাস্তায় পানি ছিটিয়ে উষ্ণতা কমিয়ে আনার চেষ্টা করছিল।

পানির গাড়িত কর্মরত যুবক নিজের নাম না বললেও জানালো, রাস্তার তাপ কমাতেই পানি দেওয়া হচ্ছে।

Advertisements

বৃহস্পতিবার পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়ার সাথে প্রবল বিজলী চমকানোসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আগামী ৩ দিনে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন