English

28 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২
- Advertisement -

নিউমার্কেট এলাকায় যান চলাচল স্বাভাবিক

- Advertisements -
Advertisements

রাজধানীর নিউমার্কেট এলাকায় আজ (বুধবার, ২০ এপ্রিল) সকাল থেকে যান চলাচল অনেকটা স্বাভাবিক রয়েছে। সড়কে ব্যবসায়ী-কর্মচারী, শিক্ষার্থীসহ বিবদমান কোনো পক্ষের উপস্থিতি দেখা যায়নি।

Advertisements

সকালে গিয়ে দেখা যায়, নিউমার্কেট এবং এর আশপাশের কয়েকটি মার্কেট এখনো (সকাল সাড়ে ১১টা) খোলেনি। নীলক্ষেত-নিউমার্কেট এলাকার সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

অন্যদিকে গাউছিয়া, চাঁদনীচক, ধানমন্ডি হকার্স, নিউমার্কেট, চন্দ্রিমাসহ আশেপাশের সব মার্কেটের দোকান মালিক ও কর্মচারীরা নিজ নিজ দোকানের সামনে অবস্থান নিয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে তারা ব্যবসা প্রতিষ্ঠান খুলবেন বলে জানান মালিকরা।

এদিকে, ঢাকা কলেজের চলমান আন্দোলনের সঙ্গে একাত্বতা প্রকাশ করেছে তিতুমির কলেজ, কবি কাজী নজরুল ইসলাম কলেজ, ইডেন কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা। আজ ঢাকা কলেজের শিক্ষার্থীরাসহ অন্য কলেজের শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশ করার কথা ছিল। কিন্তু প্রতিকূল আবহাওয়ার কারণে কোনো শিক্ষার্থী এখনও (সকাল ১১টা ৩০ মিনিট) রাস্তায় নামেনি।

নিউমার্কেট এলাকায় গত সোমবার দিবাগত রাতের পর গতকাল মঙ্গলবার দিনভর সংঘর্ষ হয়। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট এলাকার বিপণিবিতানের দোকানমালিক ও কর্মচারীদের এ সংঘর্ষ হয়। সংঘর্ষের মধ্যে পড়ে আহত নাহিদ হোসেন (২০) নামের এক পথচারী গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন