English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

বিয়ের চারদিনের মাথায় ফাঁস নিলেন নববধূ

- Advertisements -

রাজধানীর রামপুরার হাজিপাড়ায় তামান্না আক্তার (২২) নামের এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মৌলভীরট্যাক বউ বাজার এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

Advertisements

অচেতন অবস্থায় তামান্না আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

তামান্না আক্তারের স্বামী মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক জানান, আমাদের বিয়ে চারদিন হয়েছে। আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। পারিবারিক বিষয় নিয়ে আমাদের দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আমার স্ত্রী অভিমান করে তার নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisements

তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার পাতাঘাট গ্রামে। বর্তমানে পূর্ব রামপুরার হাজীপাড়ার মৌলভীরট্যাক বউবাজার এলাকায় একটি বাসায় থাকি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন