English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

‘যাত্রাবাড়িতে নৈরাজ্য করলে বিএনপিকে প্রতিরোধের ঘোষণা’

- Advertisements -

রাজধানীর যাত্রাবাড়িতে বিএনপি সমাবেশের নামে কোনো ধরনের নৈরাজ্য -বিশৃঙ্খলা করলে দাঁত ভাঙা জবাব দেওয়ার ঘোষণা দিয়েছে ঢাকা -৫ নির্বাচনী এলাকার ১৪ দলের সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না।

Advertisements

বৃহস্পতিবার বিকাল ৪ টায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে যাত্রাবাড়ি চৌরাস্তা পার্কে দলীয় নেতাকর্মীদের নিয়ে সর্তক অবস্থান নিয়ে তিনি এসব কথা বলেন।

এরআগে বিএনপি-জামায়াতের নৈরাজ্য,বিশৃঙ্খলার প্রতিবাদে যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে যাত্রাবাড়িতে একটি বিশাল মিছিলের শোডাউন দেন হারুনর রশীদ মুন্না।

মিছিলে উপস্থিত প্রত্যেক নেতাকর্মীরা বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে নানা ধরনের স্লোগান দেন।

Advertisements

এতে উপস্থিত ছিলেন দনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুবকর বাকের, সহ সভাপতি বশির আহমেদ,৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম অনু , মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা বেগম, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা বোরহান উদ্দিন বেপারী, যাত্রাবাড়ি থানা মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহাবুবা আক্তার মিলি, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা এস এম আলী হোসেন রানা, সাবেক ছাত্র নেতা মোজাফফর হোসেন, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি
সাঈদ মিলন, ৬২ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেত্রী শারমিন খান নিন্মি ঝারা প্রমূখ।

প্রসঙ্গত: বিদ্যুতের নজরবিহীন লোডশেডিং, জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধি ও ভোলায় আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে ২২ সেপ্টেম্বর ঢাকার ডেমরা-যাত্রাবাড়ি জোনে সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এই সমাবেশ থেকে নৈরাজ্য সৃষ্টি হতে পারে, তাই যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সর্তক অবস্থান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন