English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

রাজধানীর কলাবাগান থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

- Advertisements -

রাজধানীর কলাবাগান থেকে সাবিরা রহমান নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) সকাল সাড়ে ১০টার দিকে তার বাসা থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিতোষ চন্দ্র এ তথ‌্য নিশ্চিত করেছেন।

Advertisements

তিনি বলেন, ‘সকাল সাড়ে ১০ টার দিকে ৫০/১ কলাবাগানের বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে।

Advertisements

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, সাবিরার  ফ্ল্যাটে দুটি রুম। একটি রুম এক তরুণীকে সাবলেট হিসেবে ভাড়া দেন। সোমবার সকালে সাবলেটে থাকা তরুণী হাঁটতে বের হয়েছিলেন। পরে তিনি বাসায় ফিরে এসে দেখেন চিকিৎসক সাবিরার রুম বন্ধ।  রুমের ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে।  এ সময় তিনি চিৎকার দিলে বাসার দারোয়ান ঘটনাস্থলে আসে। পরে চাবি দিয়ে তালা খুলে দেখা যায় ফ্লোরে সাবিরার মরদেহ পড়ে আছে। ধারণা করা হচ্ছিল আগুনে পুড়ে এই চিকিৎসকের মর্মান্তিক মৃত্যু হতে পারে। তবে পুলিশসহ সরকারের গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাস্থলে এসে তার মরদেহ  নাড়াচাড়া করে দেখে পিঠে ও গলায় ধারালো অস্ত্রের জখম রয়েছে।  সাবিরা বেসরকারি গ্রীন লাইফ হাসপাতালের রেডিওলজি বিভাগের চিকিৎসক ছিলেন।

রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদ হোসেন জানান, হত্যার ধরণ, সময় দেখে অনেক কিছুই সন্দেহ করা হচ্ছে। একাধিক বিষয় নিয়ে তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি কয়েকজনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি শীঘ্রই ঘটনার কারণ এবং দোষীদের গ্রেফতারে আইনের মুখোমুখি করা যাবে।

এদিকে ঘটনার পরপরই সাবলেটে থাকা তরুণী কানিজ ফাতেমা, তার এক বন্ধু ও বাসার দারোয়ান মো. রমজানকে হেফাজতে নেওয়া হয়েছে। পাশাপাশি বাসার সিসি ফুটেজ নিয়ে পর্যালোচনা করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন