English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

হঠাৎ রাজধানীতে এক পশলা স্বস্তির বৃষ্টি

- Advertisements -

কয়েকদিনের তাপপ্রবাহের পর হঠাৎ রাজধানীতে নেমে এলো এক পশলা স্বস্তির বৃষ্টি। শুক্রবার (২ সেপ্টেম্বর) দিনভর উজ্জ্বল সূর্যকিরণ থাকায় সন্ধ্যার পরেও গরমে হাঁসফাঁস করেছিলেন সাধারণ মানুষ। বিকেল থেকেই আকাশ ছিল মেঘলা। রাত দশটার দিকে শুরু হয় বৃষ্টি।

Advertisements

তবে হঠাৎ বৃষ্টি নামায় স্বস্তি নেমে এলেও ঘরমুখী মানুষদের ভোগান্তিতেও পড়তে হয়েছে। অনেককেই আশ্রয় নিতে দেখা গেছে ফ্লাইওভার, ওভারব্রিজের মতো স্থাপনার নিচে।

Advertisements

আবহাওয়ার খবরে বলা হয়, শনিবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যা পর্যন্ত রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

এদিকে যশোর ও চুয়াডাঙ্গা জেলাসমুহের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা প্রশমিত হতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। ঢাকায় দক্ষিণ/দক্ষিণপশ্চিম দিক থেকে ঘণ্টায় বাতাসের গতিবেগ ওঠতে পারে ১০-১৫ কি.মি.। আগামী দু’দিন বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকবে। বর্ধিত পাঁচদিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন