English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

৮ জ্বীন সঙ্গে নিয়ে প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে প্রতিবাদ!

- Advertisements -
Advertisements
Advertisements

রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ৮ টি জ্বীন নিয়ে মানববন্ধন করছেন স্বামী-স্ত্রী। উভয়ের দাবি, এখনও তাঁদের সঙ্গে জ্বীন রয়েছে। এক বছর ধরে জ্বীনরা তাদের খাবার সরবরাহ করেছে বলে জানালেন ওই নবদম্পতি।  পরিবার থেকে বিতাড়িত হয়ে প্রেসক্লাবে প্রতিবাদ জানাতে এসেছেন এই তারা।

এসময় অবশ্য ওই যুবক কার অ্যাক্সিডেন্টে আত্মহত্যারও হুমকি দেন।
তাদের ভাষ্যমতে, ২০১৮ সালে নিজেদের ইচ্ছায় বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর পরিবারের পক্ষ থেকে কোনওরকম সাহায্য পাননি।  উল্টো তাদের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে।পরিবার থেকে বিতাড়িত হওয়ার পর কোনো পথ খুঁজে না পেয়ে একটি ভাড়া বাড়িতে ওঠেন এই দম্পতি। সেখানেই অদ্ভুত কিছু দেখতে পান। পরবর্তীতে দুজন মিলে অদ্ভুত বস্তুটির সাথে কথা বলার চেষ্টা করেন, এবং জানতে পারেন তাদের ঘরে জ্বীন বসবাস করছে।

স্ত্রী ইসাক জান বলেন, মোবারক নামের একটি জ্বীনের প্রথম দর্শন পাই। তার বয়স ১০ বছর।  এরপর মোবারকের মাধ্যমেই একে একে ৮ টি জ্বীন আমাদের বাসায় আসে। এই জ্বীনদের নিয়েই আমরা স্বামী স্ত্রী দুজন বসবাস করছি।

যুবক জানান, রাজপরিবারে তাঁর জন্ম হয়েছিল। কিন্তু তার মা রিনা খান হাসপাতাল থেকে তাঁকে চুরি করে আনে। যার ফলে সৌদি রাজ পরিবার থেকে তিনি বিচ্ছিন্ন হয়ে পড়েন। সে সৌদি আরবে গেলেই রাজ পরিবারে হারানো পরিবার ফিরে পাবেন। নারায়ণগঞ্জের বাবা-মাকে আসল বাবা-মা নন বলেও তিনি দাবি করেন।

এই দম্পতি আরো দাবি করেন, মগবাজারে থাকার সময় তারা খাবারের কষ্টে পড়েছিলেন। তাদের হাতে কোন টাকাপয়সা না থাকায়, যখন খাওয়ার কষ্ট করছিলেন তখনই জ্বীন তাদেরকে সৌদি আরব থেকে খাবার এনে দিতেন। উটের মাংস, জমজমের পানি ইত্যাদি।   এবং সে খাবার খেয়েই বেশ কয়েক মাস যাবত তারা বেঁচে আছেন।

মূলত পরিবার থেকে বিতাড়িত হয়েই স্বামী স্ত্রী প্রেসক্লাবের সামনে দাঁড়িয়েছেন। তারা তাঁদের পরিবারের সদস্যদের বিচার চান, যারা তাদের বাড়ি থেকে বের করে দিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন