English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

গুলশান লেক পরিষ্কার করলেন মেয়র আতিক

- Advertisements -

এলাকাবাসীকে সম্পৃক্ত করে গুলশান লেক পরিষ্কার করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই উচ্ছেদ অভিযান চলে। মেয়র সশরীরে এই পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন।

গুলশান লেক পার্কে সকালে শিক্ষার্থী ও অতিথিরা মিলিত হন। সেখানে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে সকাল ১০টায় গুলশান-৬৩ নম্বর রোডের গুলশান জামে মসজিদের পাশ থেকে লেক পরিষ্কার কার্যক্রম শুরু হয়। দুপুর ১টা পর্যন্ত চলে তাদের কার্যক্রম।

পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নিয়ে মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, গুলশান লেক, বারিধারা লেক মূলত রাজউকের অধীনে আছে। তাদের চিঠি দেওয়া হয়েছে। এগুলোকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের অধীনে দেওয়ার জন্য বলা হয়েছে। তিনি বলেন, গুলশান লেকের পাশেই গুলশান জামে মসজিদ। এ মসজিদের মুসুল্লিরা আমাকে বারবার জানিয়েছেন লেকের দূষিত পানির দুর্গন্ধে টেকা যায় না। গুলশান সোসাইটি, বারিধারা সোসাইটির নেতারা আমার কাছে গিয়েছেন। তারা নিজেরা এই লেক পরিষ্কারে অংশ নিতে চান। তাই হস্তান্তর করুক আর না করুক, সাধারণ মানুষকে সম্পৃক্ত করে লেক পরিষ্কারের উদ্যোগ নিয়েছি।

পরিচ্ছন্নতা কর্মসূচিতে আরও অংশ নেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মো. মঈন উদ্দিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. ইমরুল কায়েস চৌধুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ ফিদা হাসান, ডিএনসিসির ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান, অঞ্চল-৩-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. জুলকার নায়ন, গুলশান সোসাইটির সভাপতি ব্যারিস্টার ওমর সাদাত প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন