English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

গ্রিনরোডে ভবন থেকে পড়ে বিশ্ববিদ্যালয়ছাত্রের মৃত্যু

- Advertisements -

রাজধানীর গ্রিনরোডে ভবন থেকে পড়ে এম ডি ইমাম হোসেন (২৩) নামে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে পুলিশ বলছে আত্মহত্যা করেছেন ওই শিক্ষার্থী।

Advertisements

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে তেজগাঁও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, বিশ্ববিদ্যালয় ভবনের সাততলা থেকে লাফিয়ে পড়ে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

তবে ইমাম হোসেনকে হাসপাতালে নিয়ে আসা নাদিম আহমেদ বলেন, গ্রিনরোডের একটি বাসার সাততলার রেলিংয়ের ফাঁক দিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে যায় ইমাম। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisements

জানা গেছে, ইমাম হোসেন ভোলার লালমোহন উপজেলার পাটোয়ারী বাড়ি নবগ্রামের আক্তার হোসেনের ছেলে। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। বন্ধুদের সঙ্গে পূর্ব রাজাবাজারে একটি মেসে থাকতেন ইমাম।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন