English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

টানা দুই দিনের তীব্র গরমের পর রাজধানীতে নামল স্বস্তির বৃষ্টি

- Advertisements -

টানা দুই দিনের তীব্র গরমের পর রাজধানীতে নামল স্বস্তির বৃষ্টি। শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে রাজধানীর কয়েকটি স্থানে ঝিরিঝিরি বৃষ্টি নামে। বেলা ২টার দিকে আকাশ কালো হয়ে নামে ঝুম বৃষ্টি।

Advertisements

রামপুরা একরামুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ফারিয়া সুলতানার ভাষ্যমতে, গত দুই দিন প্রচণ্ড গরম ছিল। চারতলায় থাকায় গরমটা অনেক বেশি মনে হয়েছে। এই প্রচণ্ড গরমের মধ্যে সিলিং ফ্যান ও টেবিল ফ্যান চালিয়ে পড়াশোনা করেছি। আজকে স্কুলে যাওয়ার সময় রোদের তাপমাত্রা ছিল অনেক। স্কুল থেকে বেরিয়ে আকাশ কালো দেখতে পাই। বাসায় ঢোকার সঙ্গে সঙ্গেই ঝুম বৃষ্টি নামে।

Advertisements

আজিমপুর এলাকার বাসিন্দা আব্দুল গফুর বলেন, দুই দিন প্রচণ্ড গরমের কারণে অস্থির হয়ে গিয়েছিলাম। কাজের কারণে রাস্তায় বের হতে হয়েছিল। রোদের তাপমাত্রা এতটাই ছিল যে, কিছুক্ষণ পরপর আকাশের দিকে তাকিয়েছি, একটু মেঘ দেখা যায় কি না। অবশেষে আজ ঝুম বৃষ্টি নেমেছে, স্বস্তি বোধ হচ্ছে।

দুপুরে ঝুম বৃষ্টির সময় রাজধানীতে চলাচলকারী অনেকেই দোকানের সামনে এবং বিভিন্ন জায়গায় আশ্রয় নেন। আবার বিভিন্ন এলাকায় দলবদ্ধভাবে অনেককে বৃষ্টিতে ভিজতে দেখা যায়। এ সময় তারা আনন্দ-উল্লাসে মেতে ওঠেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

অরিজিৎ সিংয়ের আজ জন্মদিন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন