English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

থানাধীন দক্ষিণ মান্ডায় বাসা থেকে যুবতীর অর্ধ পচনশীল মৃতদেহ উদ্ধার

- Advertisements -

রাজধানীর মুগদা থানাধীন দক্ষিণ মান্ডায় একটি বাসা থেকে লিমা আক্তার (২৩) নামের এক যুবতীর অর্ধ পচনশীল মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসাইন জানান, খবর পেয়ে বুধবার (৫ নভেম্বর ) দিবাগত গত রাত ১ টা ৩০ মিনিটে ১০৬৩ নং দক্ষিণ মুগদা মান্ডা হিরু মিয়া রোড বালুর মাঠ আব্দুল হাকিম মোল্লার বাড়ির একটি তিন তালার দক্ষিণ পাশের রুম থেকে ওই নারীর পঁচনশীল মরদেহ উদ্ধার করা হয়।
তার গলায় ওরনা প্যাঁচানো ও দুই হাত ওরনা দিয়ে বাঁধা অবস্হায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, স্বজন দের জিজ্ঞাসাবাদে ও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা আসামি বা আসামিরা ,চার পাচ দিন আগে তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে যাবে।
মৃতার বড় ভাই সুমন জানান,আমার বোন সহ আমরা সবাই ১১/২ কবি জসীম উদ্দিন রোডে সবাই থাকতাম,গত জানুয়ারি মাসে বাসা থেকে নগত এক লক্ষ টাকা নিয়ে বাসা থেকে বেরিয়ে যায়।এর পর থেকে আমরা বোনের সঙ্গে যোগাযোগ নেই।আমরা জানতে পরি, নিলয় (২৮) নামের এক ছেলের সঙ্গে তার প্রেম হয়,১৫/২০ দিন আগে তাদের বিয়ে হয়। বিয়ের পরে মুগদা মান্ডা এলাকা একটি দুই রুমের বাসায় ভাড়া থাকতো।
তিনি আরো অভিযোগ করে বলেন ওই নিলয় আমার বোনকে হত্যা করে পালিয়েছে।
গ্রামেরবাড়ি,শরিয়তপুর জেলার পালং উপজেলার হাজত খোলা গ্রামের দীন ইসলাম কাজীর মেয়ে। তিন বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন