English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বঙ্গবাজার মার্কেটে আগুন: ব্যবসায়ীদের ঈদের স্বপ্ন পুড়ে ছাই

- Advertisements -
Advertisements
Advertisements

মার্কেটের কাছাকাছি থাকেন এমন কয়েকজন ব্যবসায়ী তাদের দোকানের কিছু কিছু মালামাল সরিয়ে নিতে পেরেছেন। তবে, তা একেবারেই নগণ্য। কথাগুলো বলছিলেন— পুলিশ হেডকোয়ার্টার সংলগ্ন মহানগর শপিং কমপ্লেক্সের মায়ের দোয়া গার্মেন্টসের মালিক শহিদুল ইসলাম।

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে লাগা আগুনের বিষয়ে মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ১০টার দিকে তার সঙ্গে কথা হয় । তিনি বলেন, ভোরের দিকে আগুন লাগার খবর পেয়ে ছুটে এসেছি। আরও কয়েকজন দোকানি ততক্ষণে চলে এসেছিলেন। আমরা মার্কেট থেকে মালামাল বের করে আনার চেষ্টা করেছিলাম। তবে, ধোঁয়ার কারণে ১০ ভাগের একভাগ মালামালও বের করে আনতে পারিনি।

দোকানি লাবলু বলেন, একেবারে রাস্তার পাশে যাদের দোকান ছিল তারা বের করে আনতে পেরেছেন। আমাদের দোকানের ৬০ থেকে ৭০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। কিছুই আনতে পারিনি। যারা এনেছেন তাও খুবই নগণ্য। রোজার ঈদে ব্যবসায়ীরদের বাড়তি স্বপ্ন থাকে। সবার স্বপ্নই আগুনে পুড়েছে।

এর আগে মঙ্গলবার ভোর ৬টা ১০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক এ তথ্য নিশ্চিত করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে কাজ করছে বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৫০টি ইউনিট। পাশাপাশি বাংলাদেশ সেনা ও বিমানবাহিনীর সাহায্যকারী দল, নৌবাহিনীর সম্মিলিত দল ও একটি হেলিকপ্টার আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন